নিজস্ব প্রতিবেদক :
রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) আওতাধীন হাতিরঝিল প্রকল্প এলাকায় নির্মিত ভবন-১ এ ২৬টি ফ্ল্যাট বরাদ্দ দিচ্ছে রাজউক।

জানা গেছে, হাতিরঝিল প্রকল্প এলাকায় নির্মিত ভবন-১ এ সুপেরিয়র সাইজ নিট ১২৮৪ বর্গফুট, কমন স্পেস ৩১৬ বর্গফুটসহ মোট ১৬০০ বর্গফুট আয়তনের ২৬টি ফ্ল্যাট বরাদ্দ দেয়া হবে। আগ্রহী ব্যক্তিদের ফ্ল্যাট বরাদ্দের জন্য নির্ধারিত ফরমে আগামী ৮ সেপ্টেম্বরের মধ্যে আবেদন করতে হবে। রাজউকের সচিব (চলতি দায়িত্ব) শামীমা মোমেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আবেদন ফরম ও প্রসপেক্টাস অগ্রণী ব্যাংকের রাজউক ভবন শাখা থেকে ৫ হাজার টাকা (অফেরৎযোগ্য) মূল্যে আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত জমা দেয়া যাবে। ব্যাংকের নির্ধারিত শাখায় জামানত বাবদ ৪ লাখ টাকা জমা করে ব্যাংক রসিদের মূল কপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

বিদেশে অবস্থানরত বাংলাদেশি নাগরিকরা রাজউকের ওয়েবসাইটে আবেদন ফরম ও প্রসপেক্টাস ডাউনলোড করে প্রসপেক্টাসে উল্লেখিত শর্তাবলি পূরণ করে রাজউক চেয়ারম্যান বরাবর নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে পারবেন।

তবে আবেদনপত্র ও প্রসপেক্টাস বাবদ ১০০ ডলার (অফেরৎযোগ্য) জামানতের সঙ্গে জমা প্রদান করতে হবে। জামানতের অর্থ চেয়ারম্যান, রাজউক ‘হাতিরঝিল অ্যাপার্টমেন্ট প্রকল্পের’ অনুকূলে এফডিডি/টিটি-এর মাধ্যমে প্রেরণ করতে হবে।

এছাড়া যাবতীয় তথ্যাবলি প্রসপেক্টাসে উল্লেখ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *