নিজস্ব প্রতিবেদক:


স্ত্রী ও ছেলেকে নিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে হাজির হয়েছেন আলোচিত ধনকুবের মুসা বিন শমসের। মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে ডিবি কার্যালয়ে প্রবেশ করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মশিউর রহমান।

ডিবি সূত্রে জানা গেছে, প্রতারণার অভিযোগে গ্রেপ্তার হওয়া আবদুল কাদেরের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে মুসা বিন শমসেরকে জিজ্ঞাসাবাদ করা হবে। কাদের মুসা বিন শমসেরের আইন উপদেষ্টা ছিলেন।

ডিসি মশিউর রহমান বলেন, আবদুল কাদের প্রতারণার উদ্দেশ্যে ভুয়া আইডি কার্ড, ভিজিটিং কার্ড ছাপিয়ে নিজেকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পরিচয় দিতেন। তার শিক্ষাগত যোগ্যতা দশম শ্রেণি পাস। সে প্রাডো গাড়িতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্টিকার লাগিয়ে ঘুরতেন, এমনকি সচিবালয়ে প্রবেশ করতেন। বিগত ১৪ বছরের সে মানুষের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে।

ডিবি জানায়, গত ৭ অক্টোবর মিরপুর থেকে গ্রেপ্তার করা হয় আবদুল কাদেরকে। একই সঙ্গে তার স্ত্রী ও সততা প্রপার্টিজের চেয়ারপারসন শারমিন চৌধুরী ছোঁয়া, অফিস ম্যানেজার শহিদুল আলম ও অফিস সহায়ক আনিসুর রহমানও গ্রেপ্তার হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *