বিনোদন সময় ডেস্ক:
অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তার প্রেমিকা রিয়া চক্রবর্তীকে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। কিন্তু গ্রেপ্তার হওয়ার ভয়ে আছেন এ অভিনেত্রী। রিয়ার বিরুদ্ধে মানিলন্ডারিং মামলা করেছে ইডি।

এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার (৭ আগস্ট) তাকে ডাকা হয়। জানা গেছে, ইডির কাছে রিয়ার আবেদন অগ্রাহ্য হওয়ায় গতকালই হাজির হতে হয় রিয়াকে। বেশ কিছুক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। তবে এ অভিনেত্রী গ্রেপ্তার হওয়ার আতঙ্কে আছেন।

এদিকে ইন্ডিয়া টুডে জানিয়েছে, তাকে জিজ্ঞাসাবাদের তারিখ পেছানোর জন্য ইডি বরাবর আবেদন করেছিলেন রিয়া। এ অভিনেত্রী চাইছেন সুপ্রিমকোর্টের রায়ের পর তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হোক। কিন্তু ইডির পক্ষ থেকে তা প্রত্যাখ্যান করা হয়েছে।

গত ২৮ জুলাই পাটনার রাজিব নগর থানায় রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং। ভারতীয় দ-বিধি ৩৪১ (অন্যায়ভাবে বাধা দেওয়া), ৩৪২ (অন্যায়ভাবে আটকে রাখা), ৩৮০ (বাসাবাড়িতে চুরি), ৪০৬ (প্রতারণা করে বিশ্বাস ভঙ্গ), ৪২০ (সম্পদের বিষয়ে প্রতারণা এবং অসততা) এবং ৩০৬ (আত্মহত্যার প্ররোচনা) ধারায় অভিযোগ দায়ের হয়। পরবর্তী সময়ে রিয়ার বিরুদ্ধে মানিলন্ডারিং মামলা করে ইডি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *