সাভার সংবাদদাতা:

ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নের ঘোড়াকান্দা গ্রামে সুদখোর মহাজনের লোকেরা ৮০ বছর বয়সী এক বৃদ্ধ ও তার দুই পুত্রকে একসাথে বিবস্ত্র করে বেঁধে রেখে নির্যাতন করার অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার বিকালে।নির্যাতনের শিকার পিতা-পুত্রদের পরে এলাকাবাসী  উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। এ ব্যাপারে ধামরাই থানায় ওই সুদখোর মহাজনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ঘোড়াকান্দা গ্রামের মহাজন মোকছেদ আলীর কাছ থেকে একই গ্রামের মো. আবদুল মজিদ মিয়া বছর দুয়েক আগে দেড় লাখ টাকা সুদে ধার নেয়। সুদের টাকা গ্রহণের পর কয়েক মাস সুদের টাকা পরিশোধ করলেও পরবর্তীতে করোনাকালের সংকটের কারণে আবদুল মজিদ মোকছেদ আলীকে সুদের টাকা দিতে পারছিলনা।

বিভিন্ন সময়ে মোকছেদ আবদুল মজিদকে সুদের টাকা পরিশোধের জন্য চাপ দেয়। গত শনিবার বিকালে সুদখোর মহাজন তার লোকজন দিয়ে মজিদ ও তার দুই ছেলেকে ধরে নিয়ে আসে। এরপর তাৎক্ষনিক টাকা আদায়ের জন্য ৮০ বছরের বৃদ্ধ মজিদ ও তার দুই ছেলেকে বেদম প্রহার শুরু করে। এতে টাকা দিতে রাজি না হলে তাদেরকে বিবস্ত্র করে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করতে করতে তিনজনাকেই  অজ্ঞান করে রাস্তায় ফেলে চলে যায়।

পরে এলাকাবাসীর সহায়তার নির্যাতিত পিতা-পুত্রদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

ধামরাই থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শনও  করেছে। আসামিদের গ্রেফতারের জন্য আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *