নিজস্ব প্রতিবেদক,সিলেট:

সিলেট-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক কেন্দ্রে গিয়ে ভোট দিতে না পেরে ফিরে গেছেন। ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) আঙুলের ছাপ সংক্রান্ত জটিলতার কারণে তিনি ভোট দিতে পারেননি।

বিষয়টি নিশ্চিত করে আতিকুর রহমান আতিক জানান, শনিবার সকাল ১০টার দিকে আতিক রেবতি রমন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে যান। সে সময় তার আঙুলের ছাপ না মেলায় তিনি ভোট দিতে পারেননি। এ সময় কেন্দ্রে দায়িত্বে থাকা কর্মকর্তারা দেড়-দুই ঘণ্টা পরে আবারও আসার জন্য জাপার প্রার্থী আতিককে অনুরোধ করেন।

নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান, জাতীয় পার্টির মোহাম্মদ আতিকুর রহমান, বাংলাদেশ কংগ্রেসের জুনায়েদ মোহাম্মদ মিয়া ও স্বতন্ত্র প্রার্থী শফি আহমেদ চৌধুরী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জানা যায়, নৌকার প্রার্থী হাবিবুর রহমান হাবিব ও স্বতন্ত্র প্রার্থী শফি আহমেদ চৌধুরী তাদের নিজ নিজ কেন্দ্রে ভোট দিয়েছেন। শনিবার সকালে দক্ষিণ সুরমার কামাল বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব। স্বতন্ত্র প্রার্থী শফি আহমেদ চৌধুরী দাউদিয়া গৌছ উদ্দিন সিনিয়র মাদ্রাসায় ভোট দেন।

শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল ৮টায় শুরু হওয়া এ উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলবে টানা বিকাল ৪টা পর্যন্ত। আসনটিতে মোট ৩ লাখ ৫২ হাজার ভোটার ১৪৯টি ভোটকেন্দ্রে ভোট দিচ্ছেন ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)।

সিলেট-৩ আসনটি ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ ও দক্ষিণ সুরমা নিয়ে গঠিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *