নিজস্ব প্রতিবেদক,সিলেট:

গতকাল শনিবার সন্ধ্যায় দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে গাড়ির ভেতরে চলন্ত বাসে ধর্ষণচেষ্টার অভিযোগে দিরাই থানায় একটি মামলা হয়েছে।

ধর্ষণচেষ্টার অভিযুক্তরা হল-সিলেট জ -১১০৭২৩ বাসটির ড্রাইভার ও হেলপার।

এ ঘটনার প্রতিবাদে গতকাল সন্ধ্যায় বিক্ষুব্ধ জনতা থানা পয়েন্টে সড়ক অবরোধ করে। পরবর্তীতে পুলিশের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করে জনতা। পরে, ধর্ষণ চেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগ এনে দিরাই থানায় ভূক্তভোগী নারীর পরিবারের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট থেকে দিরাইয়ের উদ্দেশে ছেড়ে আসা বাসে (সিলেট জ -১১০৭২৩) ওই নারী লামাকাজী থেকে দিরাই যাচ্ছিলেন। বাসটি দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে এলে তখন ওই নারী ছাড়া কোনো যাত্রী ছিল না। এই সুযোগে বাসের ড্রাইভার ও হেলপার মিলে তাকে ধর্ষণের চেষ্টা করে। নারীটি বাস থেকে লাফ দিয়ে সড়কে পড়ে নিজেকে ধর্ষণের হাত থেকে রক্ষা করে।

পরবর্তীতে গ্রামবাসী তাকে উদ্ধার করে আহত অবস্থায় প্রথমে তাকে দিরাই হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাসটিকে আটক করা হয়েছে।অভিযুক্ত চালক ও হেলপারকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *