নিজস্ব প্রতিবেদক,সিলেট:

সিলেটে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে রাকিবুল হোসেন নিজু নামের এক ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ।

গতকাল শনিবার (০৩ অক্টোবর) রাত ৮টার দিকে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার দক্ষিণ সুরমা এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৯’র মিডিয়া উইং,উবাইন রাখাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ধর্ষক নিজুকে গ্রেফতারের খবর পাওয়া গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই কিশোরী নগরের খাসদবির এলাকার একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। এ ঘটনায় শুক্রবার রাতেই কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা (নং-৩(১০)২০২০) দায়ের করেছেন।

মামলা দায়েরের পর স্থানীয় পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ (ওসিসি) হাসপাতালে ভর্তি করেছে।
মামলার বরাত দিয়ে র‌্যাব জানায়, ২৯ সেপ্টেম্বর বিয়ের প্রলোভন দেখিয়ে মায়ের অজান্তে ওই কিশোরীকে বাসার ছাদে নিয়ে ধর্ষণ করে রাকিবুল হোসেন নিজু। পরদিন ৩০ সেপ্টেম্বর মায়ের কাছে কিশোরী ধর্ষণের ঘটনা জানালে তার মা কোতোয়ালি থানায় নিজুকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

অভিযুক্ত রাকিবুল হোসেন নিজু (১৮) দাড়িয়াপাড়ার মেঘনা ১৪/বি বাসিন্দা ও সুনামগঞ্জ জেলার ছাতক থানাধীন জাউয়া বাজারের আব্দুল কাইয়ুমের ছেলে। কিছুদিন আগেও সে আরেকটি মামলায় কারাবরণ করে জামিনে বেরিয়ে আসে। নিজু স্বেচ্ছাসেবক লীগ নেতা পিষুষ কান্তি দে গ্রুপের ছাত্রলীগ কর্মী।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *