মো.শামীম হোসেন সাভার:
আসন্ন সাভার পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থিতা ঘােষণা করেছেন সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১ নং প্যানেল মেয়র মাে. নজরুল ইসলাম মানিক মোল্লা।
বৃহস্পতিবার দুপুরে সাভার থানা রােডের মামুন কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে প্রার্থিতা ঘােষণা করেন তিনি।
এসময় মানিক মোল্লা বলেন, পারিবারিক ঐতিহ্যের ধারাবাহিকতায় দীর্ঘদিন ধরে অত্যন্ত সুনামের সাথে রাজনীতি করে অসিছেন। তিনি ৩ বারের নির্বাচিত কাউন্সিলরও। এলাকার উন্নয়নে সব সময় জনগণের পাশে থেকে সাধ্যমত কাজ করে যাচ্ছেন। ফলশ্রুতিতে সাভার পৌরসভাবাসী এবার তাকে মেয়র হিসেবে দেখতে চায়। তাদের ভালােবাসার প্রতি সম্মান জানিয়ে এবং দলীয় নেতৃবৃন্দের পরামর্শে আগামী পৌর নির্বাচনে মেয়র পদে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।
 তাই ধারাবাহিক মতবিনিময়ের অংশ হিসেবে প্রথমেই সাংবাদিকদের সাথে এ আলােচনা।
বর্ণাঢ্য রাজনৈতিক ও সামাজিক জীবনে বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, সামাজিক, সাংস্কৃতিক ও ব্যবসায়ী সংগঠনের সাথে জড়িত তিনি।
সাভার বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হিসেবেও সফলভাবে দায়িত্ব পালন করেছেন অনেকদিন। মনােনয়ন পেয়ে নির্বাচিত হলে, সাভার পৌরসভার পরিকল্পনায় থেকেও আলাের মুখ দেখেনি, গুরুত্বপূর্ণ এমন প্রকল্পগুলােতে বিশেষ দৃষ্টি দেবেন। বিশেষ করে, আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা চালু,স্ট্রীট লাইট, নিরাপদ পানি, পয়নিষ্কাশন ব্যবস্থাকে আনা হবে অগ্রাধিকারে।
এছাড়া পাড়া-মহল্লার নিরাপত্তায় পুরো পৌর এলাকাকে সিসি ক্যামেরার আওতায় আনা, মাদক সমস্যা সমাধানে মহভিত্তিক বিভিন্ন পেশাজীবীর মুরব্বীদের নিয়ে কমিটি করে দেয়া হবে। পৌরসভার কয়েকটি গুরুত্বপূর্ণ পয়েন্টকে আনা হবে ওয়াই-ফাই নেটওয়ার্কের আওতায়। আর এসব পরিকল্পনা বাস্তবায়নে সাংবাদিক সমাজসহ সর্বস্তরের জনগণের সহযােগিতা চান নজরুল ইসলাম মানিক মােল্লা।
মতবিনিময়ে অন্যান্যের মধ্যে সাভার পৌরসভার ৯টি ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *