মো. শামীম হোসেন সাভার:
সাভার পৌরসভার ১ নং ওয়ার্ডের জামসিং ব্রীজ থেকে জামসিং চৌরাস্তা পর্যন্ত রাস্তাটির সংস্কার ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেছেন পৌর মেয়র হাজী আব্দুল গনি।
রবিবার দুপুরে এ কাজের উদ্বোধন করা হয়। রাস্তাটির সংস্কার ও ড্রেন নির্মাণ কাজে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৯০ লক্ষ টাকা।
উদ্বোধন কালে আরও উপস্থিত ছিলেন, সাভার পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মিনহাজ উদ্দিন মোল্লা, পৌরসভার নির্বাহী প্রকৌশলী শরিফুল ইমামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
রাস্তার উদ্বোধনকালে পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাজ্বী আব্দুল গণি বলেন, সাভার পৌরসভার প্রতিটি এলাকার সমানভাবে উন্নয়ন সাধন করা হয়েছে। তাই যেখানেই কোন সমস্যা দেখা দিবে সেখানেই তাৎক্ষনিক ব্যবস্থা নিয়ে জনসেবার দৃষ্টান্ত স্থাপন করা হবে।
এই ধারাবাহিকতায় পৌর এলাকার প্রতিটি সড়ক ও ড্রেণ সংস্কার বা নতুন করে নির্মাণ দ্রুততার সাথে সম্পাদনে আমরা বদ্ধ পরিকর। এ রাস্তাটি সংস্কার কাজ সম্পন্ন হলে এলাকাবাসীর চলাচল সহজ হবে এবং ড্রেনের ফলে জলাবদ্ধতা দূর হবে
প্রসঙ্গত, রাস্তাটি দীর্ঘদিন থেকে নষ্ট হয়ে চলাচলের  অযোগ্য হয়ে পড়ে ছিল। এলাকাবাসী রাস্তাটি সংস্কারের জন্য বার বার দাবী জানানোর প্রেক্ষিতে  রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ শুরু হল। রাস্তার পাশ দিয়ে ড্রেন নির্মান করাতে এতে এলাকার পানি নিষ্কাশন ব্যবস্থারও অচলাবস্থা দূর হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *