মোঃ শামীম হোসেন, সাভার:
সাভার উপজেলা আওয়ামী লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকালে সাভার সরকারী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের সঞ্চালনায় সভাটি অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি, সাংসদ বেনজীর আহমেদ।
সভায় বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার সরকারী কলেজের উপাধ্যক্ষ দীল আফরোজ শামীম, পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আব্দুল গনি, সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর নজরুল ইসলাম মানিক মোল্যা, নবগঠিত উপজেলা কমিটির সহসভাপতি রোকেয়া হক, কামরুল আহসান সোনাহর, যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল আলম সমর, সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন প্রমুখ।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, আওয়ামী লীগ ও সরকারের বিরুদ্ধে দেশে এবং বিদেশে ষড়যন্ত্র চলছে। সবাইকে সতর্ক থাকতে হবে। সংগঠনের ভেতরেও যাতে বিরোধী পক্ষ অনুপ্রবেশ করতে না পারে সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে।
ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি, বেনজীর আহমেদ ‘এমপি’ বলেন, তারেক রহমান বিদেশে বসে ষড়যন্ত্র করছে। শেখ হাসিনার নেতৃৃত্বে যে উন্নয়ন চলছে তা অব্যাহত রাখতে সবাইকে একযোগে কাজ করতে হবে। গণতন্ত্রকে সুসংহত রাখতে হবে।
৭১ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটির পরিচিতি সভার আকর্ষণ ছিল বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।এ কমিটিতে তৃতীয় লিঙ্গের একজন সদস্যকেও অন্তর্ভুক্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *