সাভার সংবাদদাতা:

সাভারে সৈনিক লীগ নেতাকে হত্যা করে নিহতের মোবাইল ফোন দিয়ে তার পরিবারকে মরদেহ খুঁজে নিতে বলে ঘাতকরা।

গতকাল মঙ্গলবার(৬ অক্টোবর) বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের বলিয়ারপুরের একটি পিকনিক স্পট এর সামনে থেকে তার মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানার পুলিশ।

নিহত ব্যক্তির নাম মোসলেম লস্কর (৪২)। তিনি নড়াইলের নড়াগাতি থানা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি ছিলেন।  তার বাড়ি নড়াইল জেলায় নড়াগাতি থানায়। মিরপুর চিড়িয়াখানার সামনে রুবিনা নামের একটি খাবারের হোটেল রয়েছে তার।

নিহতের  স্ত্রী হাফিজা বেগম জানান,সোমবার তার স্বামী রাতে আশুলিয়ার ডিইপিজেড এলাকার এক বন্ধুর সাথে দেখা করার জন্য মিরপুরের বাসা থেকে বের হন। পরে রাত ১২টার দিকে তার স্বামীর মোবাইল ফোন দিয়ে এক ব্যক্তি তাকে জানায় তার স্বামী খুন হয়েছে এবং লাশটি হেমায়েতপুর থেকে আমিনবাজারের যে কোন স্থানে রয়েছে। খুঁজে যেন লাশটি নিয়ে যায়।

এরপর থেকেই তার স্বামীর মোবাইল ফোন বন্দ পায়। পরে তারা হেমায়েতপুর থেকে আমিনবাজারের বিভিন্ন স্থানে লাশ খুঁজে না পেয়ে সাভার মডেল থানা পুলিশকে জানায়। মঙ্গলবার বিকেলে স্থানীয়রা ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুরে একটি পিকনিক স্পট এর সামনে ওই ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে, জাতীয় জরুরি সেবা (৯৯৯) খবর দিলে সাভার মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে।

লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে পুলিশ।

প্রাথমিকভাবে পুলিশ জানায় নিহত ব্যক্তির সারা দেহে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে এমনটাই ধারণা করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *