সাভার প্রতিনিধি
সাভার উপজেলার শিমুলিয়া ইউনিয়নের কবিরপুর এলাকায় প্রেমিকার হাতে হাবিবুল বাশার জয় (২০) নামে এক কলেজছাত্র খুন হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জয় আশুলিয়ার কবিরপুরের মো. রহিজ উদ্দিনের ছেলে ও তার প্রেমিকা ঝুমুর একই এলাকার মো. নুরুল ইসলাম নুরুর মেয়ে।

জানা যায়, প্রেমের সম্পর্কে ফাটল সৃষ্টি হওয়ায় প্রেমিকা ক্ষুব্ধ হয়ে প্রেমিককে মারধর করে রাস্তার পাশে ফেলে রাখে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের বড় ভাই মো. জুলহাস (৩৮) বাদী হয়ে নিহতের প্রেমিকা নিলুফা ইয়াসমিন ঝুমুরের প্রধান সহযোগী মো. সজিব হোসেনকে ১নং ও ঝুমুরকে ২নং আসামি করে অজ্ঞাতনামা আরও ৩/৪ জনের বিরুদ্ধে কাশিমপুর থানায় মামলা দায়ের করেন।

জানা যায়, আশুলিয়ার আলহাজ্ব আব্দুল মান্নান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র মো. হাবিবুল বাশার জয়ের সঙ্গে কবিরপুর অঞ্জনা মডেল হাই স্কুলের দশম শ্রেণির ছাত্রী নিলুফা ইয়াসমিন ঝুমুরের প্রায় দুই বছরের প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন ধরে তাদের সম্পর্কের অবনতি হলে ঝুমুর প্রেমিক জয়ের সঙ্গে খারাপ ব্যবহার শুরু করে। একপর্যায়ে গত ১১ সেপ্টেম্বর আনুমানিক দুপুর ১২টার সময় ঝুমুর সুকৌশলে জয়কে কবিরপুর বাসস্ট্যান্ডে ডেকে নেয়। পরে পূর্বপরিকল্পিতভাবে ঝুমুরের সহযোগী কালিয়াকৈর থানাধীন জাঙ্গালিয়া পাড়ার মো. জাহাঙ্গীর এর ছেলে সজিব হোসেন (২৪) ৩/৪ জন সহযোগীসহ ঠিকানা পরিবহনের একটি বাস নিয়ে আসে এবং কৌশলে তাকে গাড়িতে উঠিয়ে নবীনগরের দিকে যাত্রা করে।

পথিমধ্যে তাকে মারধর করে এবং আনুমানিক ১২টা ২০ মিনিটে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কাশিমপুর থানাধীন তেতুইবাড়ী, চ্যানেল আই -এর বাংলোর সামনে পৌছালে প্রেমিকা ঝুমুর, সজিব ও অজ্ঞাতনামা ৩/৪ জন মিলে জোরপূর্বক জয়কে জানালা দিয়ে ফেলে দেয় এবং তারা গাড়ি থামিয়ে সেখান থেকে দৌড়ে পালিয়ে যায়। এতে জয়ের শরীরের বিভিন্ন স্থানে জখম হয় এবং মাথায় গুরুতর আঘাত পায়।

পরে স্থানীয় লোকজন তাকে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর দেখে ডাক্তার দ্রুত তার মস্তিস্কের অপারেশন করে আইসিইউতে ভর্তি করেন। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল আনুমানিক রাত ১টার দিকে জয়ের মৃত্যু হয়।

এ বিষয়ে নিহতের স্বজনরা থানায় অবহিত করলে কাশিমপুর থানা পুলিশ হাসপাতাল পরিদর্শন করে রিপোর্ট প্রস্তুত করেন এবং নিহতের লাশ মর্গে প্রেরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *