গোলাম সারওয়ার সজল:

ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে করোনাভাইরাসে আক্রান্ত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম এর রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) আসরের নামাজ শেষে সাভার উপজেলা পরিষদ মিলনায়তনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নির্দিষ্ট সামাজিক দূরত্ব বজায় রাখার পরেও নেতাকর্মী দিয়ে পূর্ণ সাভার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা মঞ্জুরুল আলম রাজীব।

ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লার পরিচালনায় এই বিশেষ দোয়া মাহফিলে এসময় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা আশিষ কুমার মজুমদার, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী ইমতিয়াজ উদ্দিন, সহ-সভাপতি শাহাব উদ্দিন মাদবর, মাহবুবা পারভীন, রণজিৎ সাহা, রঞ্জন দাস রুনু, নূর হোসেন মিন্টু, আব্দুর রউফ, যুগ্ম-সাধারণ সম্পাদক নূর হোসেন, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক টিপু সুলতান, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম, সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রতন সাহা, সাধারণ সম্পাদক নাসির আহমেদ লিটন, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল্লাহ মুন্সী, ধামরাই থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইউসুফ আলী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মোঃ শুকরানা প্রমুখ সহ ঢাকা জেলা উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এবং এর অন্তর্গত সকল ইউনিটের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম সহ বাংলাদেশ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সকল সহযোগী এবং অঙ্গসংগঠনের আক্রান্ত সকল নেতাকর্মীদের রোগ মুক্তির জন্য বিশেষ দোয়া করা হয়। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

প্রসঙ্গত, করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম সারা দেশব্যাপী করোনা সম্পর্কীয় বিভিন্ন সচেতনতা বৃদ্ধিমূলক প্রোগ্রামে এবং ত্রাণ বিতরণ ও বন্যার্তদের সাহায্যার্থে নিজে উপস্থিত থেকেছেন।

এই সময়ে তিনি নিজে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হন। সারাদেশ ব্যাপী তাঁর রোগমুক্তি কামনায় দোয়া ও প্রার্থনার অংশ হিসেবেই সাভারে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের এই উদ্যোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *