সিএনএস ডেস্ক:

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়ায় সাবেক দুলাভাইয়ের হাতে শ্লীলতাহানির কারনে তিন্নি (২৬) নামক (ইবি)ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর আত্মহননের ঘটনা ঘটেছে।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাবেক ছাত্রী উলফাত আরা তিন্নি (২৬)শৈলকুপা উপজেলার যোগীপাড়া এলাকায় তার মা ও বোন মিন্নির সাথে ভাড়া বাসায় থাকতেন। বৃহস্পতিবার রাত ১১টার দিকে তার বোনের সাবেক স্বামী জমিরুল তিন-চারজনকে সাথে নিয়ে সেখানে যান এবং সবার সাথে তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে জমিরুল ঘরের মূল্যবান আসবাবপত্র ভাঙচুর করেন এবং তিন্নির শোবার ঘরে গিয়ে তার শ্লীলতাহানি করেন। জমিরুলের হয়রানির পরে তিন্নি সিলিংয়ের সাথে ঝুলে আত্মহত্যা করেন।

উলফাত আরা তিন্নি (২৬) উপজেলার যোগীপাড়া এলাকার মৃত ইউসূফ আলীর মেয়ে। তিনি বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সাবেক শিক্ষার্থী।

খবর পেয়ে শৈলকুপা থানার পুলিশ তিন্নিকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়।

তিন্নির পরিবার জানান, কয়েক বছর আগে মিন্নি জমিরুলকে তালাক দেয়। সেই থেকে জমিরুল তাদের বিরক্ত করতো এবং তাকে আবারও বিয়ে করতে চেয়েছিলো।

অন্যদিকে, দোষীদের অবিলম্বে শাস্তির দাবিতে বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের শিক্ষার্থীরা গতকাল বিকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রবেশদ্বারের সামনে মানববন্ধন করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *