বিনোদন প্রতিবেদক:
করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে আছেন আলোচিত সোশাল মিডিয়া সেলিব্রিটি সানাই মাহবুব। তার শারীরিক অবস্থার অবনতি ঘটায় ৭ আগস্ট তাকে আইসিইউতে নেওয়া হয়েছিলো। তবে বর্তমানে তিনি শংকামুক্ত রয়েছেন।

সানাইয়ের ভাবি আজ রোববার (৯ আগস্ট) জাগো নিউজকে জানান, ‘সানাইকে গতকাল শনিবার আইসিইউ থেকে নরমাল কেবিনে নেয়া হয়েছে। ওর ছোটবেলা থেকেই অ্যাজমার সমস্যা আছে। অল্প ঠান্ডা লাগলেই শ্বাসকষ্ট হয়। করোনায় আক্রান্ত হওয়ার পর তাই ঝুঁকিটা বেশি ছিলো।

আল্লাহর রহমতে বর্তমানে অবস্থা অনুকূলে রয়েছে। তার শ্বাসকষ্ট এখনো আছে। তবে সেটা সহনীয় পর্যায়ে। চিকিৎসকরা বলছেন ইনহেলার ব্যবহার করলেই এই সমস্যা কেটে যাবে।’

চিকিৎসকরা সানাইকে আরও তিনদিন হাসপাতালে থাকার পরামর্শ দিয়েছেন। আনুমানিক বুধবার নাগাদ বাসায় ফিরতে পারবেন তিনি। আজকালের মধ্যেই আবার তার করোনা টেস্ট করা হতে পারে।

এর আগে ৭ আগস্ট সানাই জাগো নিউজকে জানান, ‘দুই সপ্তাহ আগে তার শরীরে করোনার লক্ষণ দেখা দেয়। আতঙ্ক নিয়েই নমুনা পরীক্ষা করান তিনি। বুধবার (৫ আগস্ট) ফলাফল আসে তিনি কোভিড-১৯ পজিটিভ। এরপর তাকে চট্টগ্রামের একটি হাসপাতালে নেয়া হয়। সেসময় জ্বর, সর্দির পাশাপাশি তার শ্বাসকষ্টের সমস্যা ছিলো। অবস্থা প্রতিকূলে থাকায় তাকে আইসিউতে নেয়া হয়।

এদিকে সানাইয়ের শরীরে করোনাভাইরাস শনাক্তের পর পরিবারের অন্য সদস্যদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *