নিজস্ব প্রতিবেদক:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ব্যতীক্রমী আয়োজন করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের নেতা মো. আসাদুজ্জামান আসাদ।

দুই দিনব্যাপী ওয়ার্ডের বিভিন্ন উপাসনালয়ে বিশেষ দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়। দেশের চলমান করোনা পরিস্থিতিতে শোক দিবসে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের ব্যতীক্রমী আয়োজন করে এই কাউন্সিলর।

রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে ৫ হাজার সার্জিক্যাল মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেন মোহাম্মদ আসাদুজ্জামান আসাদ।

স্বাস্থ্যবিধি মেনে জাতীয় শোক দিবস পালনের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সাধারণ মানুষকে সচেতন করতেই এই উদ্যোগ বলে জানান মহানগর আওয়ামী লীগের এই নেতা।

আসাদুজ্জামান আসাদ বলেন, খাবারের আয়োজন করলে যে জনসমাগম হবে তাতে বর্তমান করোনা পরিস্থিতিতে জনস্বাস্থ্যের জন্য হুমকি হয়ে দাঁড়াবে। তাই ব্যাপক জনসমাগম এড়াতে স্বাস্থ্যবিধি মেনে এই আয়োজন করা হয়েছে।

তিনি বলেন, শুক্রবার জুমার নামাজের পর আমার ওয়ার্ডের প্রতিটি মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। আজকেও বাদ জোহর, আছর ও বাদ মাগরিব ২১ নাম্বার ওয়ার্ডের ১১ মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *