অনলাইন ডেস্ক:

রোজিনা ইসলামের কারাবন্দির ৪ দিন পেরিয়ে গেলেও মন্ত্রণালয়ের পক্ষ থেকে কোনো নমনীতার আভাস পায়নি সাংবাদিক সংগঠনগুলো। এবস্থায় রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার, রোজিনাকে সচিবালয়ে আটকে রেখে হেনস্তার নিরপেক্ষ তদন্ত ও সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবিতে রোববার সরকারের তিন মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন সাংবাদিক নেতারা।

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে আজও আন্দোলন অব্যাহত রেখেছেন গণমাধ্যমকর্মীরা। জাতীয় প্রেসক্লাবে পরবর্তী করনীয় ঠিক করতে বৈঠক বসেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন, জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটিসহ সাংবাদিকদের ৫টি সংগঠনের নেতারা।

বৈঠক শেষে তারা বলেন, রোজিনার ইস্যু মুক্ত সাংবাদিকতার স্থান। এখানে রাজনীতির সুযোগ নেই। রোববার সরকারের ৩ মন্ত্রণালয়ের সাথে বৈঠক করে সার্বিক সমস্যা নিয়ে আলোচনা করা হবে।

জাতীয় প্রেসক্লাবে বৈঠক শেষে এসব তথ্য জানান ঢাকা সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান।

এ সময় আরও বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের চেয়ারম্যান রেজোয়ানুল হক।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা কর্মচারি কৃতৃর্ক সাংবাদিক রোজিনা ইসলামের হেনস্থা আর মিথ্যা মামলার প্রতিবাদে পঞ্চম দিনেও আন্দোলন-প্রতিবাদ করেন বিক্ষুব্ধ সংবাদকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *