সিএনএস ডেস্ক:

রাজধানীর দারুসসালাম এলাকা থেকে একটি বিদেশি পিস্তলসহ তিন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)। বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১০ এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. আসাদুজ্জামান।

তিনি জানান, দুপুর সোয়া ১টার দিকে র‍্যাব-১০ এর কমান্ডার উপ-পরিচালক আলী রেজা রাব্বী ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. আসাদুজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি দল তাদের গ্রেপ্তার করে।

সহকারী পুলিশ সুপার মো. আসাদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল বৃহস্পতিবার দুপুর সোয়া ১ টায় রাজধানীর দারুস সালাম থানার ১৩বি/এ, দ্বিতীয় কলোনি, মাজার রোড এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- আব্দুর রশিদ (৫৭), মুরাদ হোসেন (৩৫) ও মো. সিদ্দিক (৪৮)।

জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃতরা পেশাদার অস্ত্র ব্যবসায়ী। তারা অবৈধ অস্ত্র বিক্রয় করে একটি শ্রেণিকে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনায় সহায়তা করে আসছিল।

মো. আসাদুজ্জামান বলেন, দীর্ঘদিন ধরে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় অস্ত্র বিক্রির মাধ্যমে হত্যা, চাঁদাবাজি, ছিনতাই ও মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকলাপে সহায়তা করে আসছিল তারা। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *