অনলাইন ডেস্ক:
অবিশ্বস্ততা হলো একটি সম্পর্কের সবচেয়ে বেদনাদায়ক ঘটনার মধ্যে একটি। আপনাদের দুজনের সম্পর্ক যতদিনেরই হোক না কেন, এটি প্রতিটি সম্পর্কের জন্য একই পরিমাণে ক্ষতির কারণ হবে।

সঙ্গী যদি প্রতারণা করে আবার ফিরে আসেন তাহলে তা অতীত হিসেবে মেনে নিয়ে ক্ষমা করে দেন অনেকে। আবার অনেকে আছেন যারা প্রতারণার বিষয়টি ভুলে যেতে পারেন না।

বিশেষত যখন নারীদের কথা আসে তখন তাদের সাধারণত আবেগময় এবং ক্ষমাশীল হিসেবে ভাবা হয়। কারো কারো ক্ষেত্রে এটি সত্য হতে পারে। আবার অনেকেই আছেন, যারা অনৈতিকতা ও অসাধুতা সহ্য করতে পারেন না। রাশিচক্র অনুসারে জেনে নিন, কোন রাশির নারীরা প্রতারক সঙ্গীকে কখনো ক্ষমা করতে পারেন না।

মিথুন রাশি: মিথুন রাশির নারীরা কৌতূহলী ব্যক্তিত্বের হয়ে থাকেন। আপনি নিজেকে গোপনীয়তায় যতই পারদর্শী মনে করেন না কেন, সম্পর্কে প্রতারণার বিষয়টি ঠিকই খুঁজে বের করবে মিথুন নারী। এ ব্যাপারে আপনার মুখোমুখি হয়ে ব্যাখ্যা চাইতেও তারা পিছপা হবে না। আপনি যদি মনে করেন প্রতারণা বিষয়টি বাদ দেওয়ার পর তিনি আপনাকে ফিরিয়ে নেবেন, তাহলে সেটা আপনার ভুল ভাবা হতে পারে। কারণ এক্ষেত্রে তার নিজস্ব সময় এবং স্থানের প্রয়োজন পড়ে।

কন্য রাশি: কন্য রাশির নারীদের কাছে বিশ্বস্ততাই সবকিছু। এটি এমন কিছু যার ওপর ভিত্তি করেই তারা সম্পর্ক এগিয়ে নেয়। ফলে যদি সঙ্গী প্রতারণা করে তাহলে তারা কখনোই তাদেরকে ক্ষমা করেন না এবং এমন সঙ্গীর জন্য নিজেকেও দোষারোপ করেন। আপনার প্রতি তার যত ভালোবাসা ছিল তা সম্পূর্ণ বিপরীত কিছুতে পরিবর্তন হতে পারে।

বৃশ্চিক রাশি: এই রাশির নারীরা তাদের সঙ্গীর প্রতারণা ভুলতে পারেন না। এমনকি সেটি যদি অনেক দিন আগে হয় এবং সকলে সবকিছু ভুলে যায় তারপরও তারা সেটি ভুলতে পারেন না। অনেক সময় তারা প্রতারক সঙ্গীকে ক্ষমা করলেও ফেরার সুযোগ আর দেন না।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির নারীরা তাদের বন্ধু বা প্রিয়জনকে অত্যন্ত বিশেষ হিসেবে গ্রহণ করেন। এই রাশির নারীর সঙ্গে যদি আপনি সম্পর্কে থাকেন তাহলে তার মানে হচ্ছে তিনি আপনাকে তার হৃদয়ের পুরোটা জুড়ে স্থান দিয়েছেন। কিন্তু যদি তাদের সঙ্গে প্রতারণা করা হয় তাহলে তারা এতোটা কঠিন হয়ে উঠেন যে আর কখনোই বিশ্বাস করেন না। আপনাকে ফিরিয়ে নেওয়ার চিন্তাভাবনা ছেড়ে দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *