নিজস্ব প্রতিবেদক,যশোর:

যশোরের অভয়নগরের নওয়াপাড়ায় রেলক্রসিংয়ে খুলনাগামী ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারে থাকা শিশুসহ তিন যাত্রী নিহত এবং আরও তিনজন আহত হয়েছেন।

শুক্রবার বিকেল ৫টার দিকে নওয়াপাড়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ প্রতিবেদন তৈরি পর্যন্ত নিহত ও আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

প্রাইভেটকারে থাকা ৬ জনের মধ্যে প্রাইভেটকারের চালকসহ ২ জন ঘটনাস্থলেই নিহত হন এবং পাঁচ বছরের একটি শিশু অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায়।

দুর্ঘটনায় আহত অপর তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। খবর পেয়ে থানা ও রেলওয়ে পুলিশ এবং নওয়াপাড়া ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে। দুর্ঘটনার পর প্রায় এক ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়ে।

পুলিশ জানায়, বিকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে একটি লোকাল ট্রেন খুলনার দিকে যাচ্ছিল। ওই সময় নওয়াপাড়ার ভৈরব ব্রিজের দিক থেকে একটি প্রাইভেটকার নওয়াপাড়া রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। এসময় আহত তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’জনকে মৃত অবস্থায় উদ্ধার করে। এছাড়া আহত অবস্থায় চারজনকে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে আরও একজনের মৃত্যু হয়। বাকি তিনজনকে গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

নওয়াপাড়া রেল স্টেশনের মাস্টার মহসীন রেজা জানান, বিকেলে খুলনাগামী মহানন্দা ট্রেনটি নওয়াপাড়ার ব্রিজের কাছে পৌঁছায়। এ সময় একটি প্রাইভেটকার রেলক্রসিং পার হতে গেলে এ দুর্ঘটনা ঘটে। এতে অজ্ঞাত পুরুষ (৩৫), নারী (৩০) এবং ৫ বছরের শিশু ঘটনাস্থলেই মারা যান। গুরুতর অবস্থায় আরেকজন পুরুষ (৪০), এক নারী (৩৫) ও এক শিশুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *