অনলাইন ডেস্ক:


ঈদের ৬ষ্ঠ দিনেও মাওয়া শিমুলিয়া প্রান্তে রাজধানীমুখী যাত্রীদের ভিড় দেখা গেছে। পাশাপাশি রাজধানী থেকেও যাত্রীদের দক্ষিনাঞ্চল যেতে দেখা গেছে। তবে অনেক কম। বৃহস্পতিবার সকাল থেকে বাংলাবাজার থেকে ছেড়ে আসা ফেরি গুলোতে যানবাহনের চাইতে যাত্রীদের উপস্থিত বেশীই লক্ষ করা গেছে। সকাল থেকে ১৭ টি ফেরি দিয়ে যানবাহন ও যাত্রী পারাপার অব্যাহত রেখেছে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ।

বিআইডব্লিউটিসি’র শিমুলিয়া ঘাটের উপ মহাব্যবস্থাপক (বাণিজ্য) শফিকুল ইসলাম জানান, শিমুলিয়া প্রান্তে যাত্রী কিংবা যানবাহন অপেক্ষায় থাকতে হচ্ছে না। স্বাভাবিকভাবে সকল যাত্রী এবং প্রাইভেট কার নিজস্ব গাড়ি নিয়ে গন্তব্যে যেতে পারছে। কোনো ধরনের বেগ পেতে হচ্ছে না।

বুধবার ১৭ টি ফেরি চলেছে বৃহস্পতিবারও ১৭ টি ফেরি দিয়ে শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে যাত্রী ও যানবাহন পারাপার অব্যাহত রয়েছে। তবে বাংলাবাজার ঘাট থেকে ছেড়ে আসা ফেরি গুলোতে রাজধানী ফেরত যাত্রীদের ভিড় রয়েছে। ওই সকল ফেরি গুলো শিমুলিয়া প্রান্তে আসলে ঘাট এলাকায় কিছুটা ভীড় লক্ষকরা যায়। কিন্তু তা আবার ১০/১৫ মিনিটের মধ্যে ফাঁকা হয়ে যায়। তবে দুর্ভোগ ও বেশী ভাড়া দিয়েই ফিরছে রাজধানীতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *