ব্রাহ্মণবাড়িয়া,প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দিগন্ত পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে তিনজন নিহত হয়েছে। বাসে থাকা আরও ২৫যাত্রী আহত হয়েছে।আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাশের হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

আজ বুধবার(৭অক্টোবর) দুপুর ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের ইসলামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের (এসি) যাত্রীবাহী বাসটি সিলেট যাচ্ছিল। মহাসড়কের ইসলামপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল দ্রুত গতিতে এসে হঠাৎ থামিয়ে আবার পুনরায় উল্টো পথে ঘুড়াতে গেলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী একজন ও বাসের দুজন যাত্রী মারা যান।

ওসি আরও জানান, নিহতদের পরিচয় এখনো জানা যায়নি। তারা তিনজনই পুরুষ। পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুর্ঘটনা কবলিত বাসটিকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাশের হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *