গোপালগঞ্জ প্রতিনিধি:
করোনার কারণে বন্ধ রয়েছে স্কুল, আর বন্যার পানিতে তলিয়ে গেছে স্কুল মাঠ। তাই বন্ধ রয়েছে খেলাধুলা। এলাকার যুবকদের সময় কাটানোই কষ্টকর। আর তাই আনন্দ-ফুর্তির অংশ হিসাবে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পারুলিয়া গ্রামের যুবকেরা এক ব্যতিক্রমী নৌকা বাইচের আয়োজন করে।

কাশিয়ানী উপজেলার পারুলিয়া স্কুল মাঠের পুরোটাই এখন বন্যার পানিতে টুইটুম্বর। আর তাই হাই স্কুল মাঠের পানিতেই আজ শুক্রবার ব্যতিক্রমী এই নৌকা বাইচের আয়োজন করল স্থানীয় যুবকরা।

বন্যার পানিতে তলিয়ে থাকা মাঠে স্থানীয় ২৫টি ডিঙ্গি নৌকা বাইচে অংশ নেন। একে অপরকে হারিয়ে দেওয়ার চেষ্টায় গোল বারের ভেতর দিয়ে নিয়ে যায় নৌকা। আর এ ব্যতিক্রমী নৌকা বাইচ দেখতে মাঠের চারপাশে বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের ভিড় ছিল। করোনা আতঙ্ক আর বন্যার মাঝেও কিছুটা সময়ের জন্য হলেও আনন্দ উপভোগ করেন স্থানীয় গ্রামবাসী।

নৌকা বাইচ দেখতে আসা গ্রামবাসীরা জানায়, করোনাকালে মানুষজন সেভাবে বাইরে বেরোতে পারেন না। তাছাড়া বন্যার পানিতে গ্রামের বেশীর ভাগ এলাকা তলিয়ে গেছে। সেই সাথে তলিয়ে গেছে স্কুল মাঠও। সময় কাটাতে এবং আনন্দ উপভোগ করতে এলাকার যুবকেরা তাই স্থানীয় ডিঙ্গি নৌকা দিয়ে বাইচের আয়োজন করে। তারা যেমন উপভোগ করেছে, আমরাও তেমনি আনন্দ পেয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *