টাঙ্গাইল,প্রতিনিধি:

গৃহবধূকে নিজ ঘরে বিবস্ত্র করে নির্যাতন ও ফেসবুকে ভিডিও চিত্রের ঘটনায় দেশজুড়ে তোলপাড়ের মধ্যেই এবার টাঙ্গাইলে এক প্রবাসীর স্ত্রীর বিবস্ত্র ভিডিও ফেসবুকে ছেড়ে দিয়েছে আরেক বখাটে।বখাটের নাম মঞ্জর হেসেন।

ভূক্তভোগী নারীর অভিযোগ, মঞ্জ তাকে প্রেমের ফাঁদে ফেলে সম্পর্ক তৈরির মাধ্যমে প্রতারিত করে তার বিবস্ত্র ভিডিও ধারণ করে। পরে সে ভিডিও চিত্রকে হাঁতিয়ার করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে মঞ্জ তার কাছ থেকে ৫লাখেরও বেশি টাকা হাতিয়ে নেয়। এরপরও মঞ্জ আরোও টাকা চায় নারীটি টাকা না দেয়ার ফলে অবশেষে তার বিবস্ত্র ভিডিও চিত্র ফেসবুকে ভাইরাল করে লম্পট মঞ্জ হোসেন।

প্রতারিত হওয়া নারীটি অভিযোগ করেন, ন্যায়বিচার চেয়ে প্রথমে মির্জাপুর থানায় মামলা করতে চেয়েছিলেন, কিন্তু ভাওড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন এবং এলাকার কয়েকজন মাতব্বর বিষয়টি মীমাংসা করার কথা বলেন। তবে এতে কালক্ষেপণ করায় নিরুপায় হয়ে গত ২১ সেপ্টেম্বর টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মির্জাপুর আমলি আদালতে প্রতারক মঞ্জর বিরুদ্ধে মামলা করতে বাধ্য হই।

এদিকে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন জানান, গৃহবধূর করা মামলাটির আদালত থেকে তদন্ত প্রতিবেদন চেয়েছেন। তদন্ত কাজ শেষ হলেই আমরা আদালতে প্রতিবেদন দাখিল করবো।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *