পুনম পান্ডের সাথে দেখা করার সুযোগ!

বিনোদন ডেস্ক:

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রলোভনজড়িত ছবি ও ভিডিও শেয়ারের জন্য বেশ খ্যাতি অভিনেত্রী ও মডেল পুনম পান্ডের। এবার তিনি চান, তাঁর কোনো এক ভক্তের সঙ্গে দেখা করতে। বিমান খরচও দেবেন তিনি। কিন্তু কীভাবে সম্ভব সেই সৌভাগ্যবান হওয়া?

বিতর্কিত এই সুন্দরী নিজেই বাতলে দিয়েছেন সেই পথ। ইনস্টাগ্রামে ঘোষণা দিয়েছেন, যিনি তাঁর নিজের মোবাইল অ্যাপ থেকে ছবি ও ভিডিও আনলক করে দিতে পারবেন, তিনিই হবেন সেই সৌভাগ্যবান। বিজয়ী ব্যক্তির সঙ্গে নিজ খরচায় পান করাবেন পুনম। এমনকি মুম্বাইয়ে যাওয়ার বিমান টিকেটটাও নিজ খরচে দিয়ে দেবেন তিনি।

পুনম পান্ডে জানিয়েছেন, যিনি বিজয়ী হবেন, তাঁর সঙ্গে আগামী ১৯ ডিসেম্বর মুম্বাইয়ের তাজ ল্যান্ডস অ্যান্ড রেস্তোরাঁয় দেখা করবেন। এই প্রতিযোগিতার বিজয়ীর নাম ঘোষণা করা হবে আগামী ৫ ডিসেম্বর।

ইনস্টাগ্রামে পুনম পান্ডে লিখেছেন, ‘পুনম পান্ডে অ্যাপ থেকে আমার ছবি ও ভিডিও আনলক করো এবং আগামী ১৯ ডিসেম্বর আমি তোমার সঙ্গে ডেট করব… পানীয় আমার এবং যদি তুমি মুম্বাইয়ে না থাকো, তবে আমি তোমার কাছে চলে আসব।’

আরেকটি পোস্টে পুনম পান্ডে লিখেছেন, ‘কী খাবার প্রিয় তোমার? আশা করি, রেড ওয়াইন অথবা সাদা ওয়াইন। পুনম পান্ডে অ্যাপ ডাউনলোড করো আর আমার সঙ্গে সাক্ষাতের সুযোগ নাও।’

পুনম পান্ডেকে সর্বশেষ ‘দ্য জার্নি অব কর্ম’ চলচ্চিত্রে দেখা যায়। এ ছবিতে পুনমকে বর্ষীয়ান অভিনেতা শক্তি কাপুরের সঙ্গে রোমান্স দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে, যিনি হালের বলিউড সেনসেশন শ্রদ্ধা কাপুরের বাবা। গত ২৬ অক্টোবর মুক্তি পায় ছবিটি।

এর আগে পুনম জানিয়েছিলেন, প্রয়াত প্রতিমা বেদির ভূমিকায় একটি বায়োপিকে দেখা যাবে তাঁকে। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *