সাভার,সংবাদদাতা:
আশুলিয়ার পাথালিয়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ানের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট, ষড়যন্ত্রমূলক অপবাদ ও অপপ্রচাররের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী।
শনিবার বিকেলে ঢাকা আরিচা মহাসড়কে জাতীয় স্মৃতিসৌধের সামনে হাতে হাত ধরে এ মানববন্ধন কর্মসূচি পালন করে পাথালিয়ার জনগণ।
মানববন্ধনকালে বক্তব্য রাখেন, পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৭ জন সদস্য (মেম্বার), ৩ জন সংরক্ষিত মহিলা সদস্যা (মেম্বার), আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি এস এ শামীম, পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন প্রমুখ।
মানববন্ধনে এসময় বক্তারা হুুশিয়ারী উচ্চরণ করে বলেন , গত ১অক্টোবর একটি কুচক্রমহল উপজেলার পাথালিয়া ইউনিয়ন পরিষদের উন্নয়ন, আইন শৃঙ্খলা ভাল দেখে ঘোলা পানিতে মাছ শিকারে ষড়যন্ত্রে লিপ্ত । তাই পাথালিয়া ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ানের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে দেওয়া অসহায় ও হতদরিদ্র মানুষের ত্রাণ আত্মসাতের অপপ্রচার করায় তীব্র প্রতিবাদ ও ধীক্কার ও নিন্দা জানান।
সাথে সাথে আইন প্রসাশনকে এ ঘটনারসুষ্ঠ তদন্ত করে প্রকৃত ঘটনার সাথে জড়িত দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনার অনুরোধ জানান।
মানববন্ধন শেষে আশুলিয়ার জয় রেস্তোরাঁয় একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
এসময় পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান বলেন, আমার জনপ্রিয়তা দেখে একটি কুচক্রী মহল বিভিন্নভাবে ষড়যন্র করছে।
তারা সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করেছে। করোনা কালীন সময়ে ও বন্যা দুর্গতদের মাঝে বিতরণের জন্য ত্রাণ সামগ্রী আমার ইউনিয়নে বরাদ্দ করা হয়। সেসময়ে যথাযথভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণ নেয়ার কিছু লোক অনুউপস্থিত না থাকায় ত্রাণ সামগ্রী গণবিদ্যাপীঠ স্কুলের দুটি রুমের গোডাউনে মজুদ রাখা হয়। এবিষয়কে কেন্দ্র করে কুচক্রী মহল মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *