নিজস্ব প্রতিবেদক:
রাজধানীতে কোরবানির পশুর বর্জ্য দ্রুত অপসারণ কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পক্ষথেকে পরিচ্ছন্নকর্মীদের ধন্যবাদ দিতে আয়োজন করা হয় এক অনুষ্ঠানের।

শহর পরিষ্কার-পরিচ্ছন্ন করে পরিবেশ দূষণমুক্ত রাখা কর্মীদের সেই অনুষ্ঠানে নিজ হাতে খাবার পরিবেশন ও এক টেবিলে বসে খেলেন স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম, মেয়র আতিকুল ইসলাম।

আজ বুধবার রাজধানীর উত্তরা কমিউনিটি সেন্টারে উত্তর সিটি করপোরেশনের অধীন কোরবানির পশুর বর্জ্য অপসারণ কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জ্ঞাপন ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এ আয়োজন দেখা যায়।

আলোচনা শেষে এ আয়োজন উপস্থিত পরিচ্ছন্নকর্মীসহ অনেকেরই আবেগের জায়গায় নাড়া দেয় অনেক পরিচ্ছন্নতাকর্মী সেলফি তুলে শেয়ার করেছেন ফেসবুকে।

স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলামের সঙ্গে সেই টেবিলে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলামও ছিলেন।

স্থানীয় সরকার বিভাগ থেকে পাঠানো একটি ছবিতে দেখা যায়, মন্ত্রী নিজেই পরিচ্ছন্নকর্মীদের টেবিলে খাবার তুলে দিচ্ছেন। যে সাতজন বসেছিলেন তার মধ্যে চারজনই পরিচ্ছন্নকর্মী।

স্থানীয় সরকার বিভাগের জনসংযোগ কর্মকর্তা মো. হায়দার আলী বলেন, মন্ত্রী মহোদয় নিজেই পরিচ্ছন্নকর্মীদের খাবার তুলে দেন এবং এক টেবিলে খেয়েছেন। এতে উচ্ছ্বাস প্রকাশ করেন পরিচ্ছন্নকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *