জেলা প্রতিনিধি,নোয়াখালী:


গত এক সপ্তাহে নোয়াখালীতে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় নোয়াখালী পৌরসভাসহ সদর উপজেলার ৬টি ইউনিয়নে বিশেষ লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। গত এক সপ্তাহে জেলায় নতুন করে সংক্রমিত শনাক্ত হন ৫৮৯ জন, আর মারা গেছেন ৪ জন।

শুক্রবার (৪ জুন) বিকেলে জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

তিনি জানান, গত কয়েকদিন নোয়াখালী পৌরসভাসহ সদর উপজেলার কয়েকটি উপজেলায় করোনা সংক্রমণ আশংকাজনক হারে বাড়তে থাকে। সংক্রমণ বেড়ে যাওয়ায় নোয়াখালী পৌরসভা, নোয়ান্নই, বিনোদপুর, কাদির হানিফ, নেয়াজপুর, অশ্বদিয়া ও নোয়াখালী ইউনিয়নে  শনিবার (৫ জুন) থেকে আগামী শুক্রবার (১১ জুন) পর্যন্ত লকডাউন ঘোষণা করা হয়েছে। শনিবার ভোর ৬টা থেকে এ লকডাউন কার্যকর হবে।

সভায় প্রধান অতিথি হিসেবে অনলাইনে ভার্চুয়াল ভাবে যুক্ত ছিলেন, পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের সচিব প্রদীপ রঞ্জন চক্রবর্তী, জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান, পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, জেলা সিভিল সার্জন মাসুম ইফতেখার, উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামসুউদ্দিন জেহান, অতিরিক্ত জেলা প্রশাসক ইসরাত সাদমীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *