নোয়াখালী প্রতিনিধি:

জেলার বেগমগঞ্জে এক নারীকে (৩৭) বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানোর মামলার ৫নং আসাামি সাজুকে (২১) রাত দেড়টার দিকে ঢাকার শাহবাগ ও একলাশপুর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগকে রাত সাড়ে ১২টার দিকে বেগমগজ্ঞের জয় কৃষ্ণপুর এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

দেশব্যাপী আলোচিত সমালোচিত এই ঘটনার মূলহোতা দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার, মামলার প্রধান আসামি বাদলসহ পুলিশ এ পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করেছে।

বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখ গণমাধ্যমকে জানান, ৫ নং আসামি সাজুকে রাত দেড়টার দিকে ঢাকার শাহবাগ এলাকা থেকে এবং ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেনকে রাত সাড়ে ১২টার দিকে জয় কৃষ্ণপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

এরআগে জবানবন্দিতে নির্যাতনের শিকার ওই নারী অভিযোগ করেন, তিনি নির্যাতনের ঘটনাটি ঘটার সাত থেকে আটদিন পর ইউপি সদস্যের বাড়িতে গিয়ে জানালে। ইউপি সদস্য তাঁকে ঘটনাটি গোপন রাখতে।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, গ্রেপ্তার দুই আসামিকে আজ মঙ্গলবার আদালতে হাজির করা হবে। এ ছাড়া ঢাকায় গ্রেফতার মামলার প্রধান আসামি নূর হোসেন বাদলকে গত রোববার রাতে বেগমগঞ্জ থানা-পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব। তাঁকেও আজ আদালতে হাজির করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *