বগুড়া প্রতিনিধি:
নামের মিলে বগুড়ার আদমদীঘিতে সিহাব হোসেন (১৬) নামে এক কিশোরকে গলায় ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। রোববার (০২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার কদমা বেইলি ব্রিজ এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত সিহাব দমদমা গ্রামের হারুন অর রশিদের ছেলে। এ ঘটনায় আরো দুই কিশোর আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জনান, করজবাড়ী গ্রামের এখলাছের ছোট ছেলের সঙ্গে ঈদের দিন বিকেলে রক্তদহ বিলের স্টিল ব্রিজ এলাকায় দমদমা উত্তর পাড়ার সোহাগের ছেলে সিহাবসহ বেশ কয়েকজনের কথাকাটির এক পর্যায়ে উভয়ের মধ্যে মারপিটের ঘটনা ঘটে।

এ ঘটনার জেরে পরের দিন রোববার (০২ আগস্ট) সন্ধায়ই ব্রিজ এলাকায় এখলাছের বড় ছেলে শিপলুসহ কয়েকজন ওই সিহাব ও তার সহপাঠীদের খুঁজতে থাকে।

একপর্যায়ে সন্ধ্যায় ওই গ্রামেরই পূর্ব পাড়ার সবজি বিক্রেতা হরুন অর রশিদের ছেলে সিহাব ওই ব্রিজ অতিক্রম করার সময় শিপলু তাকে ডেকে তার নাম ‘সিহাব’ শোনা মাত্র গলায় ছুরিকাঘাত করে।

এসময় পাশে থাকা ওই গ্রামের টুটুলের ছেলে প্রহর ও শহীদুলের ছেলে জাকিরকেও ছুরিকাঘাতে আহত করা হয়। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় সিহাব, প্রহর ও জাকিরকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতা‌লে নেওয়া হ‌লে রা‌তে সিহাবের মৃত‌্যু হয় ।

পুলিশ সিহাবের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া শুরু করেছেন বলে জানান সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওযাদুদ।

ঘটনাস্থলে যাওয়া বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ বলেন, ‘হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *