মোকলেছুর রহমান, ধামরাই:


বিএনপি আন্দোলনে ব্যর্থ, রাজনীতিতে ব্যর্থ, সর্বোপরি পৃথিবীর ইতিহাসে বিএনপি ব্যর্থ রাজনৈতিক দল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। সেই কারণেই দেশে-বিদেশে তারা বিভিন্ন ধরনের চক্রান্ত করছে। আর এই চক্রান্তের অংশ হিসেবেই বিএনপি আল-জাজিরার মত একটি টেলিভিশনে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করাচ্ছেন বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

বৃহস্পতিবার দুপুরে ঢাকার ধামরাইয়ের চৌহাট এলাকায় বংশী নদীর ভাঙ্গন এলাকা পরিদর্শন ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ নিয়ে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিএনপি সম্পর্কে মন্ত্রী এসব মন্তব্য করেন। এময় মন্ত্রী পানিসম্পদ মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তাদের দ্রুত বংশী নদীর ৬৪.৭ কিলোমিটার গতিপথ ফিরিয়ে আনার জন্য খনন ও ভাঙ্গন রোধে দ্রæত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশে^র কাছে উন্নয়নের রোল মডেল, বিএনপি নেতারা দেশে করোনা ভাইরাসের টিকা নিয়েও ব্যাঙ্গ করে দেশের মানুষকে বিভ্রান্ত করতে চেয়েছিল। বিশে^র অনেক উন্নত দেশে করোনা ভাইরাসের টিকা না থাকলেও বাংলাদেশের প্রতিটি জেলায় সরকার করোনার টিকা পৌছে দিয়েছে।

ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আলীম খান সেলিমের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সংসদ সদস্য বেনজীর আহমদ, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, ধামরাই পৌর মেয়র গোলাম কবির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, চৌহাট ইউপি চেয়ারম্যান পারভীন হাসান প্রীতি, ধামরাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আমতা ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী আরিফ হোসেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *