সাভার সংবাদদাতা:

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে এক ব্যাবসায়ীকে পুলিশ পরিচয়ে মোটরসাইকেলের গতিরোধ করে তাকে পিটিয়ে জখম করে সাথে থাকা টাকা মোবাইল ও ব্যাংকের একাধিক চেক লুটে নিয়ে যায় দূর্বিত্তরা।

ভুক্তভোগী ব্যাবসায়ীর নাম রনি আহম্মেদ। লুটে নেয়া টাকার পরিমান ছিল ১লক্ষ ৫০ হাজার। আরও নিয়েছে তার ব্যবহুত আইফোন ও ব্যাংকের ২০টি চেক।

ধামরাই থানার পুলিশ ভুক্তভোগীর অভিযোগ সূত্রে জানায়, রনির বাড়ি সাভারের গেওরা এলাকায়,পেশায় তিনি ইট ব্যাবসায়ী, রবিবার দুপুর ১২টার দিকে মোটসাইকেলযোগে ইট কেনার উদ্দেশ্যে যাওয়ার পথে ধামরাই উপজেলার কালামপুর এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি কালো রঙের ‘পুলিশ’ লেখা প্রাইভেটকার আসে। গাড়িটি কালামপুর বিলট্রেড কারখানার পশ্চিম পাশে গিয়ে পুলিশ পরিচয় দিয়ে তার গতিরোধ করে।

গাড়ি থেকে ৬জন নেমে তাকে লোহার রড দিয়ে পিটিয়ে ব্যাগ থেকে নগদ দেড় লাখ টাকা, একটি আইফোন ও ব্যাংকের প্রায় ২০টি চেক লুটে নিয়ে তাকে রাস্তার পাশে ফেলে দেয়। একটি চেকের মধ্যে ১৩ লাখ টাকার এমাউন্ট বসানো ছিল।

পরবর্তিতে রনির চিৎকার শুনে পথচারিরা এসে তাকে উদ্ধার করে। প্রাথমিক চিকিৎসা শেষে ধামরাই থানায় এসে মামলা করে ভুক্তভোগী রনি।

ধামরাই থানার আফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, ঢাকা-আরিচা মহাসড়কে এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে তার কাছ থেকে নগদ টাকা, মোবাইল ও চেক লুটে নেয়ার একটি অভিযোগ পাওয়া গিয়েছে।ঘটনার তদন্ত করে পরবর্তি প্রদক্ষেপ নেয়া হবে বলে জানায় ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *