ইউএনবি:

দেশব্যাপী প্রতিবাদ, বিক্ষোভ ও আন্দোলন কর্মসূচির পরও ধর্ষণের ঘটনা থেমে নেই। প্রতিদিনই বাড়ছে বর্বর এই ঘটনা।

শুক্রবার ভোরে চট্টগ্রাম মহানগরীর চাঁন্দগাও থানাধীন মৌলভীপুকুর পাড় এলাকায় এক গৃহবধূ (২২) সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় জড়িত আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জেলার রাঙ্গুনিয়া থেকে চট্টগ্রাম শহরে আসার পর রিকশা নিয়ে বাসায় ফেরার পথে ওই এলাকায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন ওই গৃহবধূ। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক বলেন, চান্দগাঁও থানাধীন মৌলভীপুকুর পাড় এলাকায় এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় জড়িত আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

জানা গেছে, ভোরে জেলার রাঙ্গুনিয়া উপজেলা থেকে বাসে এসে এই নারী বহদ্দারহাট বাস স্টেশনে নামেন। রিকশা নিয়ে তিনি বাসায় ফেরার
পথে পুরাতন চান্দগাঁও থানার মৌলভী পুকুর পাড় এলাকায় পৌছলে দুর্বৃত্তরা তাকে রিকশা থেকে নামিয়ে একটি ভবনে নিয়ে ধর্ষণ করে।

সম্প্রতি সিলেট এমসি কলেজে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। এছাড়া নোয়াখালীর বেগমগঞ্জে এক গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে রাস্তায় নেমেছে সর্বস্তরের মানুষ। কিন্তু ধর্ষণের ঘটনা থেমে নেই। প্রতিদিনই কোথাও না কোথাও ধর্ষণের ঘটনা ঘটেই চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *