নিজস্ব প্রতিবেদক:
তিনশতাধিক গাড়ি বহর নিয়ে মনোনয়ন ফরম জমা দিলেন ঢাকা-৫ আসন উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনর রশীদ মুন্না।

গতকাল রোববার সকাল সাড়ে ৯ টার দিকে যাত্রাবাড়ি থেকে এই বহর নিয়ে রওনা হন তিনি। স্লোগান সহযোগে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এসে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

এসময় জিগাতলা থেকে ধানমণ্ডি স্টার কাবাব পর্যন্ত রাস্তার দুই পাশে গাড়ির পার্কিং করে রাখা হয়। গাড়ি বহর নিয়ে মুন্না ১৫-২০ মিনিট অবস্থান করেন। এসময় পুরো ধানমন্ডি এলাকায় যানজটের সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়ি থেকে মুন্না এবং তার আরেকজন সহকর্মী ছাড়া আর কেউ নামেননি। গাড়িতে বসেই হারুনর রশীদ মুন্নার নামে স্লোগান দিতে থাকেন। মনোনয়ন ফরম জমা দিয়ে স্লোগান দিতে দিতে যাত্রাবাড়ির দিকে রওনা হয় মুন্নার গাড়ির বহর।

এ বিষয়ে জানতে চাইলে হারুনর রশীদ মুন্না জানান, ঢাকা-৫ আসনে এলাকায় আমার রাজনৈতিক অবস্থান অত্যান্ত শক্তিশালী। যেকারণে আমার ফরম জমা দেওয়ার কথা শোনেই প্রায় প্রতিটি বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী গাড়ি নিয়ে হাজির হয়। গাড়ির সংখ্যা যখন বেশি হয়ে যায় তখন সবাইকে ব্রিফ করে স্বাস্থ্যবিধি মেনে ধানমন্ডিতে ফরম জমা দিতে যাই।

মানুষের যেন ভোগান্তি কম সেজন্য গাড়ি সারিবদ্ধভাবে চালিয়ে নিতে বলি এবং সারিবদ্ধভাবে পার্কিং করতে বলি। হারুনর রশীদ মুন্না বৃহত্তম ডেমরা থানা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক। বর্তমান যাত্রাবাড়ী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *