গোপলগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের কাশিয়ানীতে মধুমতি নদীতে ট্রলার থে‌কে প‌ড়ে পুলিশ সদস্য ও তার ৬ মাসের শিশু পুত্র নিখোঁজ হ‌য়ে‌ছে। শুক্রবার সন্ধ্যায় কালনায় মধুমতি নদীর উপর নির্মাণাধীন ব্রিজের খুঁটির সাথে ধাক্কা লেগে তারা নদীতে পড়ে যায়।

নি‌খোঁজরা হ‌লো- পুলিশ হেডকোয়ার্টারের কনস্টেবল আবু মুসা রেজওয়ান (২৮) ও তার শিশুপুত্র আনাস। তা‌দের বা‌ড়ি নড়াইল জেলার লোহাগাড়া উপ‌জেলার চাচই গ্রা‌মে।

কা‌শিয়ানী উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা র‌থিন্দ্রনাথ বিশ্বাস জা‌নান, স্ত্রী, ছেলে‌ ও কয়েকজন আত্মীয় নিয়ে ট্রলার ভাড়া করে মধুম‌তি নদী‌তে ঘুরতে বেবিয়েছিল তারা। নদী‌তে প্রবল স্রোত থাকার কার‌ণে ট্রলার‌টি নির্মাণাধীন ব্রিজের পিলা‌রের স‌ঙ্গে থাক্কা খায়। এ‌তে মা‌ঝি বা‌দে ট্রলা‌রের সবাই নদী‌তে পড়ে যায়। প‌রে ট্রলা‌রের মা‌ঝি পড়ে যাওয়া কয়েকজনকে উদ্ধার কর‌তে সক্ষম হ‌লেও পিতা ও পুত্র নি‌খোঁজ হয়।

তা‌দের উদ্ধা‌রের জন্য গোপালগঞ্জ ফায়ার সা‌র্ভিসের এক‌টি দল কাজ কর‌ছে। এছাড়া খুলনায় ফায়ার সা‌র্ভি‌সের এক‌টি ডুব‌রি দল‌কে খবর দেয়া হ‌য়ে‌ছে।

কাশিয়ানী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতিকুল ইসলাম, কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান এবং লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান ঘটনাস্থলে থেকে নিখোঁজ পিতা-পুত্রের উদ্ধার প্রক্রিয়ায় অংশ নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *