অনলাইন ডেস্ক:

ক্যানসারের সঙ্গে লড়ছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত। মরণব্যাধিটি নিয়ে প্রথমবার মুখ খুললেন তিনি। তাতে তার কণ্ঠে ছড়িয়ে পড়ল আত্মবিশ্বাস, ‘ক্যানসারকে হারিয়ে ফিরে আসব।’

আপাতত কর্মবিরতিতে রয়েছেন ‘খলনায়ক’ অভিনেতা। এরই মাঝেই চুল কাটাতে গিয়েছিলেন বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের সেলুনে। সেখানকার একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে, জুড়ে দেন আত্মবিশ্বাসী বার্তা।

শিগগিরই কাজে ফেরার আশা প্রকাশ করে বলেন, ‘আমি সঞ্জয় দত্ত। এতদিন পর সেলুনে এসে বেশ ভালো লাগছে। চুল কাটালাম।’

এরপরই মাথার একদিকের একটি দাগ দেখিয়ে বলেন, ‘দেখুন, এটা আমার সম্প্রতি পাওয়া ক্ষত; তবে আমি একে জয় করে ফিরে আসব। খুব তাড়াতাড়ি ক্যানসার সারিয়ে সুস্থ হয়ে উঠব।’

বলে রাখা ভালো, গত আগস্টে ‘মুন্না ভাই’ সঞ্জয়ের শরীরে ধরা পড়ে ক্যানসার। জানা যায়, তৃতীয় স্তর বা থার্ড স্টেজে পৌঁছে গেছে ব্যাধিটি। এর আগে, হঠাৎ অসুস্থ হয়ে ভারতের লীলাবতী হাসপাতালে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছিলেন তিনি। শুরুতে ধারণা করা হয়েছিল, করোনাভাইরাসই ওই শ্বাসকষ্টের কারণ। তবে কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। এতে অবশ্য স্বস্তির নিঃশ্বাস ফেলার ফুসরত পাননি অনুরাগীরা। কেননা, এরপরই প্রকাশ পায় তার ক্যানসার আক্রান্ত হওয়ার খবর।

শারীরিক অবস্থার কিছুটা উন্নতির পর ছেলেমেয়েকে দেখতে স্ত্রী মান্যতার সঙ্গে পাড়ি জমান দুবাইয়ে। এখন রয়েছেন মুম্বাই। ‘শামসেরা’ ছবির ডাবিং শুরু করবেন বলে জানা গেছে। এই চলচ্চিত্রে তার সঙ্গে রণবীর কাপুর ও বাণী কাপুরকে দেখা যাবে।

সূত্র: আনন্দবাজার/টিবিএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *