সিএনএস ডেস্ক:

একাদশ শ্রেণিতে ভর্তি হতে ইচ্ছুক অসহায় ও দরিদ্র পরিবারের শিক্ষার্থীদের আবেদন ও ভর্তি ফি প্রদানের সিদ্ধান্ত নিয়েছে মানবতার কল্যাণে নিয়োজিত বিদ্যানন্দ ফাউন্ডেশন।

সংগঠনটির পক্ষ থেকে সহায়তা পেতে আগ্রহী শিক্ষার্থীদেরকে অনলাইনের মাধ্যমে আবেদন করার আহ্বান জানানো হয়েছে। আবেদন করার জন্য এই ঠিকানায় https//forms.gle/S6q1UD5FemWAgfTd8 গিয়ে ফরম পূরণ করতে হবে।

রবিবার প্রতিষ্ঠানের পক্ষ থেকে পাঠানো এক এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, উল্লেখিত লিঙ্কে গিয়ে তথ্য দিয়ে ফরম পূরণ করলে বিদ্যানন্দ ফাউন্ডেশন ২৪ ঘণ্টার মধ্যে যোগাযোগ করে ভর্তির বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে।

এতে বলা হয়, করোনাভাইরাস সংক্রমণের কারণে সারাদেশে বহু পরিবারের আয় রোজগার বন্ধ হয়ে গেছে। চাকরি হারিয়েছে বহু মানুষ। থমকে গেছে হাজার হাজার শিক্ষার্থীর ভবিষ্যত গড়ার স্বপ্ন। এ বাস্তবতায় বিদ্যানন্দ ফাউন্ডেশন রবিবার থেকে শুরু হওয়া একাদশ শ্রেণিতে ভর্তির জন্য দরিদ্র শিক্ষার্থীদের ফি প্রদান করার এ সিদ্ধান্ত নিয়েছে।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের নির্বাহী পরিষদের সদস্য জাকির হোসেন পাভেল বলেন, অর্থের অভাবে কোনো শিক্ষার্থী একাদশ শ্রেণিতে ভর্তি হতে না পারলে তা হবে খুব দুঃখজনক। বিদ্যানন্দ ফাউন্ডেশন থেকে দরিদ্র শিক্ষার্থীদের কলেজে ভর্তির জন্য ফি প্রদান করা হবে।

এ কর্মসূচি এগিয়ে নিতে সমাজের বিত্তবান, দানশীল ও ব্যবসায়ী সংগঠনসহ সমাজের সর্বস্তরের এ কাজে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *