কক্সবাজার প্রতিনিধি:

জেলার পেকুয়া সদরের নন্দিরপাড়া স্টেশন এলাকায় ট্রাক-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও সিএনজিতে থাকা আরও ২যাত্রী গুরুতর অবস্থায় হাসপাতালে রয়েছেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন- কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের আজিম উদ্দিন সিকদার পাড়া এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে আমিনুল কবির (২৮), একই এলাকার ছৈয়দ আলমের ছেলে আক্কাস (৩৩), বড়ঘোপ ইউনিয়নের গোলজার পাড়া এলাকার আব্দুল হান্নানের ছেলে দিদারুল ইসলাম (২৮) ও পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের মহুরী পাড়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে সিএনজি চালক আবু তালেব (৩৮)।

এ ঘটনায় আহতরা হলেন- কুতুবদিয়া এলাকার আক্কাস উদ্দিনের মেয়ে সোনিয়া আকতার (১৭) এবং একই ইউনিয়নের বাহার উল্লাহর ছেলে নেজাম উদ্দিন (৩০)। তাদের দুজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, চকরিয়া মরংঘোনা বালু মহাল থেকে বালু ভর্তি দ্রুতগামী একটি ট্রাক (ডাম্পার) পেকুয়ার দিকে যাচ্ছিল।পথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশার মূখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের এবং হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান মজুদার বলেন, ‘দুর্ঘটনা কবলিত মিনি ট্রাক (ডাম্পার) ও সিএনজি অটো রিকশাটি জব্দ করা হয়েছে।

ময়নাতদন্ত শেষে নিহতদের মরদেহ পরিবারের নিকটে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *