জেলা প্রতিনিধি, পিরোজপুর:
পিরোজপুরের মঠবাড়িয়ায় চার হাজার টাকার জন্য একই পরিবারের ৩ জনকে হত্যা করা হয়েছে। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার ঘটনায় থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ হত্যাকাণ্ডের প্রধান নায়ক মো. অলী বিশ্বাস (৩৮) ও মো. রাকিব বেপারী (২০) নামের তার এক সহযোগীকে আটক করা হয়েছে।

শনিবার (৮ আগষ্ট) সন্ধ্যায় প্রেস কনফারেন্সের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান ।

এসময় তিনি জানান, শুক্রবার (৭ আগষ্ট) রাত ১টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ ও মঠবাড়িয়া থানা পুলিশের যৌথ অভিযানে হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড উপজেলার ধানীসাফা গ্রামের মৃত তোজাম্বর আলী বিশ্বাসের ছেলে মো. অলী বিশ্বাসকে গ্রেপ্তার করা হয় । পরে তার দেয়া তথ্য অনুযায়ী হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অপর কিলার একই গ্রামের কাওসার বেপারীর ছেলে মো. রাকিব বেপারীকে গ্রেপ্তার করেন।

পুলিশ সুপার আরও জানান, মো. অলী বিশ্বাসের দেয়া তথ্য অনুযায়ী ওই হত্যাকাণ্ডের কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র, নিহতের বাড়ি থেকে লুণ্ঠিত কিছু টাকা ও অন্যান্য মালামাল উদ্ধার করা হয় । এ হত্যা কাণ্ডের কাজে ৪ জন অংশ নেয়। গ্রেপ্তারকৃত প্রধান আসামী অলী বিশ্বাস এবং নিহত অটোচালক আয়নাল হোসেন একই সাঙ্গে অটো চালাতো। অলী বিশ্বাস ওই হত্যাকাণ্ডের আগের দিন ৩০জুলাই বিকালে আয়নালকে টাকা গনতে দেখে। ওই টাকা চুরি করতে তার ভাড়া করা ঘরের পিছন থেকে সিঁদ কেটে ঘরে ঢুকে। এ সময় গৃহকর্তা অটোচালক আয়নাল ওই অলী বিশ্বাস ও অন্যদেরকে চিনে ফেলে ও অলীর নামধরে ডাকে ।

এসময় গৃহকর্তাসহ তার স্ত্রী ও শিশুকন্যাকে হত্যা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *