অনলাইন ডেস্ক:

ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম আগামীকাল হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন। তার চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ড প্রধান ও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হসপিটালের অধ্যাপক ডা. জাহেদ হোসেন বুধবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় একটি জনপ্রিয় গণমাধ্যমকে এ তথ্য জানান।

ডা.জাহেদ বলেন, আগামীকাল তাকে আমরা ছাড়পত্র দেব। তবে তাকে পরবর্তী চিকিৎসার জন্য হাসপাতাল থেকে সিআরপিতে (পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র বা সেন্টার ফর দ্য রিহ্যাবিলিটেশন অফ দ্য প্যারালাইজড) যাওয়ার জন্য লিখে দেব।

তিনি আরও বলেন, ‘তার আর কোনও সমস্যা নেই, হাত পায়ের শক্তি প্রায় নরমালের কাছাকাছি’ কোনও ধরনের সাপোর্ট ছাড়াই তিনি নিজে নিজেই হাটতে পারছেন। তবে বাড়িতে বা সিআরপিতে গিয়ে থেরাপি নিলে বাকিটা ঠিক হয়ে যাবে।

প্রসঙ্গত, গত ৩ সেপ্টেম্বর  রাতে  ইউএনও’র সরকারি বাসভবনে দুজন মুখোশধারীরা ঢুকে ভারী ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং আঘাত করে ইউএনও ওয়াহিদাকে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। এ সময় মেয়েকে বাঁচাতে এলে বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকেও কুপিয়ে আহত করে মুখোশধারীরা। পরে তারা অচেতন হয়ে পড়লে মৃত ভেবে হামলাকারীরা পালিয়ে যায়।

ভোরে স্থানীয়রা টের পেয়ে তাদের উদ্ধার করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *