মানিকগঞ্জ প্রতিনিধি:

শুক্রবার বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া শুভ্র সেন্টারে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, আমেরিকা ও ফ্রান্সে নতুন করে লকডাউন শুরু হয়েছে, আমরা সেদিকে যেতে চাই না। জনগণ স্বাস্থ্যবিধি মেনে চললে আমাদের দেশে লকডাউনের প্রয়োজন হবে না।

মন্ত্রী বলেন, দেশে এখন করোনার দ্বিতীয় ঢেউ চলছে। করোনাভাইরাস থেকে বাঁচতে হলে সবাইকে স্বাস্থ্যবিধি মানতে হবে ও মাস্ক পরিধান করতে হবে। আমাদের দেশের সাধারণ মানুষ অনেকেই এখনো স্বাস্থ্যবিধি ঠিকমতো মানছেন না। এভাবে যদি চলতে থাকে, তাহলে আমাদের দেশের অবস্থা আরো ভয়াবহ হবে।

ভ্যাকসিন আনার ব্যাপারে আমাদের চুক্তি হয়েছে জানিয়ে তিনি বলেন, ভ্যাকসিন বাজারজাত হওয়ার সঙ্গে সঙ্গে তা দেশে নিয়ে আসা হবে। পর্যায়ক্রমে দেশের সব মানুষকে করোনা ভ্যাকসিন দেয়া হবে।

মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- জেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-পরিচালক শাহজাহান বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *