নিজস্ব প্রতিবেদক:

যানজট হোক আর ফাঁকা রাস্তা, সব সময় মানুষ অগ্রাধিকার বৃত্তিতে অ্যাম্বুলেন্সকে সুযোগ করে দেয় পারাপারের। আর সেই অ্যাম্বুলেন্সে যদি রুগী বা লাশের পরিবর্তে কাপনের কাপড়ে জড়ানো দেখেন বস্তা বোঝাই পেন্সিডিল! তখন কি বলবেন? গল্প নয় সত্যি এমনটাই করেছে মাদক কারবারিরা।

গতকাল রোববার (৪ অক্টোবর) মরদেহের আদলে কাফনের কাপড় মোড়ানো এমন ৪টি ফেনসিডিলের চালান জব্দ করা হয়। ওই সময়ে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে ডিএমপি’র গোয়েন্দা (ডিবি) গুলশান বিভাগ। শাহবাগ থানার গণপূর্ত স্টাফ কোয়ার্টারের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় লাশবাহী ফ্রিজিং অ্যাম্বুলেন্স থেকে ২ হাজার বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

গ্রেপ্তার মাদক ব্যবসায়ীরা হলেন- মাহাবুবুল হাসান (২৯), হাসানুর রহমান সবুজ (২২), মো. সোহেল মিয়া ওরফে এমিলে (২৫) ও রোমান (২৩)। এছাড়াও আরও ২ জনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। মাদক পাচারে চক্রটির এমন কৌশল পুলিশকেও নতুন করে ভাবিয়ে তুলছে।

আজ সোমবার (৫ অক্টোবর) বিকেলে ঢাকা মহানগর গোয়েন্দা গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মশিউর রহমান আরটিভি নিউজকে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের অনুমতি দিয়েছেন আদালত। এখন তাদেরকে জিজ্ঞাসাবাদ করে জানা যাবে আরও কারা কারা এই অপরাধে জড়িত।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *