নিজস্ব প্রতিবেদক,চট্রগ্রাম:

চট্টগ্রাম নগরীর লালদীঘি পাড় এলাকায় অস্ত্র বিক্রি করতে গিয়ে পুলিশের এক সদস্য গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়েছে। অস্ত্র বিক্রি করতে আসা পুলিশ সদস্যের নাম স্বরুপ বড়ুয়া,তার গ্রামের বাড়ি রাঙ্গুনিয়ায়।

গতকাল শনিবার (২৬ ডিসেম্বর) কোতোয়ালি থানায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার শাহ মোহাম্মদ আবদুর রউফ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আটক স্বরুপ বড়ুয়া সরকারি কর্মচারী হওয়ায় যথাযথ কর্তৃপক্ষের অনুমতি নিয়েই অস্ত্র আইনে মামলা করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

কোতোয়ালি থানায় গোয়েন্দা পুলিশের এসআই বিল্লাল হোসেন বাদী হয়ে দায়ের করা মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, শুক্রবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল লালদীঘি পাড় এলাকার হোটেল আদরে অভিযান চালিয়ে রিভলবারসহ এক যুবককে আটক করে। অবশ্য পুলিশের উপস্থিতির খবর পেয়ে ওই যুবক হোটেল থেকে পালানোর চেষ্টা করছিল। পরবর্তীতে গোয়েন্দা পুলিশ তাকে সিঁড়ি ঘরের নিচ থেকে আটক করে। গায়ের জ্যাকেটের ভেতরে একটি ব্যাগের মধ্যে কালো রঙের রিভলবারটি রাখা ছিল।

গোয়েন্দা কর্মকর্তা শাহ মোহাম্মদ আবদুর রউফ বলেন, রাত থেকেই উদ্ধারকৃত অস্ত্রের উৎসের সন্ধানে স্বরুপ বড়ুয়াকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বরুপ বড়ুয়া জানায়, সে শিল্প পুলিশে কর্মরত একজন কনস্টেবল। আর বিক্রির জন্যই অস্ত্রটি নিয়ে সে হোটেল কক্ষে অবস্থান করছিল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *