নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর উত্তরা ও টঙ্গী এলাকায় দেহরক্ষীসহ আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে ত্রাস সৃষ্টি ও জনমনে ভীতি সঞ্চার করার অভিযোগে মেজবাহ উদ্দিন সরকার ওরফে রুবেল (৪৪) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানান।

খন্দকার আল মঈন বলেন, গোপন সংবাদে বুধবার (১৫ সেপ্টেম্বর) উত্তরা পশ্চিম থানা এলাকায় রুবেলের বাসায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই বাসা থেকে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন, ৫০ রাউন্ড গুলি, একটি পিস্তলের কভার ও দুটি মোবাইল উদ্ধার করা হয়।

র‌্যাবের মুখপাত্র বলেন, সম্প্রতি রুবেল তার ফেসবুক আইডিতে আগ্নেয়াস্ত্র ও দেহরক্ষী নিয়ে ছবি পোস্ট করে। যা র‌্যাবের সাইবার ক্রাইম ইউনিট নজরদারিতে আনে। পরে তদন্তে নিশ্চিত হওয়ার পর গ্রেপ্তার করা হয়। রুবেল সবসময় ৩ জন দেহরক্ষী নিয়ে উত্তরা পশ্চিম থানা এলাকা, টঙ্গীসহ আশপাশের এলাকায় নিজের আধিপত্য বিস্তার করত। পাশাপাশি জনমনে ভয়ভীতি সৃষ্টি করে নিজের ফায়দা হাসিলের চেষ্টা করে আসছিল দীর্ঘদিন ধরে।

তিনি বলেন, রুবেলের অস্ত্রের লাইসেন্স আছে বলে আমরা জানতে পেরেছি। কিন্তু বৈধ অস্ত্র নিয়ে প্রকাশ্যে জনসাধারণের সামনে এভাবে মহড়া দেওয়া অপরাধ। তার বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *