নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর গুলশান নিকেতন এলাকা থেকে অনলাইনে দুই ষাঁড় কেনার কথা বলে টাকা পরিশোধ না করে দুই ষাঁড় নিয়ে চম্পট দেওয়া সেই প্রতারক চক্রের মূল হোতা নাজমুলসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে গুলশান থানা পুলিশ। তাদের কাছ থেকে চুরি হওয়া ষাঁড় দুটি উদ্ধার করা হয়েছে।

পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ চক্রবর্তী জানান, সিরাজগঞ্জের ফরহাদ আলী শেখ দুইটি ষাঁড় কোরবানি উপলক্ষে বিক্রয়ের জন্য মেয়ের জামাই খোরশেদ আলমকে বলেন। সে পূর্ব পরিচিত নাজমুল আহমেদ চৌধুরীকে ষাঁড় দুটো ক্রয়ের প্রস্তাব করে।

খোরশেদ ষাঁড়ের ছবি মেসেঞ্জারে পাঠালে নাজমুল ছবি দেখে ১ লাখ ৯৫ হাজার টাকা দামে ক্রয় করতে আগ্রহ প্রকাশ করেন। গত ২৮ জুলাই ফরহাদ শেখ ষাঁড় দুটো নিয়ে গুলশানের নিকেতনে আসেন। নাজমুল ষাঁড় দুটো রিসিভ করে তার সহযোগী কথিত কেয়ারটেকার আমিনকে বাসায় নিয়ে যাওয়ার জন্য বলে।

এরপর একটি চায়ের দোকানে নিয়ে উক্ত প্রতারক নাজমুল তাদের বসিয়ে রেখে টাকা নিয়ে আসার জন্য কৌশলে চলে যায়। অনেকক্ষণ পরও প্রতারক নাজমুল টাকা নিয়ে ফিরে না আসায় তাদের সন্দেহ হয় যে, তারা প্রতারণার ফাঁদে পড়েছে।

উপায়ন্তর না পেয়ে গুলশান থানায় অভিযোগ করেন।

গুলশান থানা পুলিশ বসুন্ধরা আবাসিক এলাকা থেকে প্রধান আসামি প্রতারক নাজমুল আহমেদ চৌধুরীকে আটক করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে সহযোগী ২ জন আসামিকে গ্রেপ্তার করা হয় এবং তাদের দখল থেকে ষাঁড় দুটো উদ্ধার হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *